মাহফিলে আবু ত্বহা আদনানের উপর হামলা 

প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২২ ০৬:৪০:১৬

মাহফিলে আবু ত্বহা আদনানের উপর হামলা 

বগুড়া প্রতিনিধি: ফেসবুক, ইউটিউবসহ নেট দুনিয়ায় তরুণ সমাজের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব আবু ত্বহা মোহাম্মদ আদনান এবং তার  সফরসঙ্গী ২ জন এবং অফিশিয়াল ইউটিউবার দের উপর মাহফিল কমিটি কর্তৃক অমানবিক শারীরিক নির্যাতন চালানো হয়েছে বলে জানা যায়। টাকা পয়সা কেড়ে নেয়া, মোবাইল ও ক্যামেরায় আঘাত সহ গাড়িতে হামলা চালানোর অভিযোগ করেন আবু ত্বহা মোহাম্মদ আদনান।

তিনি জানান, ১৭ ডিসেম্বর ২২ গোবিন্দগঞ্জ থানার মহিমাগঞ্জ মুকিন্দপুর কানাইপাড়ায় বাদ আসর  ৪.১৫ থেকে ৫.১৫ অবদি গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন। মাগরিবের সময় হয়ে এলে তিনি সবাইকে নামাজ পরে পুনরায় বসার জন্য অনুরোধ করেন। তিনি বাদ মাগরিব প্রশ্ন উত্তর দেয়ার কথা বললে কমিটির ২/৩ জন  চরম বেয়াদবিমূলক আচরণ করেন আবু ত্বহা মোহাম্মদ আদনানের সাথে। তাদের দাবি ছিল " মাহফিলে আমরা টাকা দিয়ে বক্তা আনি! আপনাকে আরও ২ ঘন্টা কথা বলতে হবে"! এক পর্যায়ে আবু ত্বহা মোহাম্মদ আদনান তার ব্যাক্তিত্বের প্রতি আঘাতে কমিটির দেয়া সমস্ত হাদিয়া ফেরত দিয়ে দিতে নির্দেশ দেন। এক পর্যায়ে মাহফিল কমিটির সাথে তার এবং তার সফরসঙ্গীদের কথাকাটাকাটি হয় । অতঃপর সম্পুর্ণ আতর্কিত ও পরিকল্পিত ভাবেই তারা পুরো টিমের উপর শারীরিক ভাবে আঘাত করে বলে তিনি জানিয়েছেন।তার সফরসঙ্গীরা কোনোরকম উদ্ধার করে গাড়িতে উঠালে সেখানেও হামলা করা হয় বলে তিনি জানান। 

একই দিনে তিনি বগুড়া সোনাতলা উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নের একটি মাহফিলের প্রধান বক্তা ছিলেন।তিনি মাহফিল কমিটিকে জানান তিনি বর্তমানে তার সফরসঙ্গীদের নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন । তিনি কলের মাধ্যমে মাহফিলে আসা শ্রোতাদের কাছে পুরো ঘটনার বিবরণ দেন এবং অনাঙ্ক্ষিত ঘটনার কারণে মাহফিলে আসতে না পারায় আন্তরিক দুঃখ প্রকাশ করেন। সর্বশেষ তিনি জানিয়েছেন, এই জঘন্য বর্বরতার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং মহান আল্লাহর কাছে যথাযথ বিচার আশা করছি এবং আইনানুগ ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। 


প্রজন্মনিউজ২৪/এমএসআর
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ